আজ বৃহস্পতিবার 7:14 am06 August 2020    ২১ শ্রাবণ ১৪২৭    16 ذو الحجة 1441
For bangla
Total Bangla Logo

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

দেশকে বিএনপিশূন্য করতে মাঠে নেমেছে সরকার

স্টাফ রিপোর্টার, ঢাকা

টোটালবাংলা২৪.কম

প্রকাশিত : ০৬:০২ পিএম, ৩০ জুলাই ২০১৯ মঙ্গলবার | আপডেট: ০৬:০৩ পিএম, ৩০ জুলাই ২০১৯ মঙ্গলবার

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর-ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর-ফাইল ছবি

সরকার দেশকে বিএনপিশূন্য করতে মাঠে নেমেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য সৈয়দ সাফায়েত জামান অনীককে নিজ বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ ও তীব্র নিন্দা জানিয়ে তিনি এ মন্তব্য করেন।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, জনগণের ঘাড়ে জোর করে চেপে বসা বর্তমান অবৈধ শাসকগোষ্ঠী সারাদেশে বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়ের করছে।

‘গ্রেফতার করে কারান্তরীণ করার পাশাপাশি গুম করার যে মনুষ্যত্বহীন সংস্কৃতি চালু রেখেছে তাতে এটি নিশ্চিত করে বলা যায়- আওয়ামী লীগ দেশের প্রভু হয়ে থাকতে চায়।’

তিনি বলেন, সরকার দেশকে বিএনপিশূন্য করতে বেপরোয়া সন্ত্রাসী ভূমিকা নিয়ে মাঠে নেমেছে। শহর থেকে গ্রাম সর্বত্রই আওয়ামী সন্ত্রাসীদের অস্ত্রের ঝনঝনানী এবং আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক গুমের মতো আদিম পাশবিক কর্মকাণ্ডে দেশবাসী ভয় ও শঙ্কার মধ্যে অবরুদ্ধ হয়ে আছে।

‘জনকল্যাণ নয়, বরং দাম্ভিকতা ও মিথ্যার বেসাতি করে জনগণকে বিভ্রান্ত করার পাশাপাশি হত্যা, গুম, অপহরণ, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড চালিয়ে দেশটাকে এখন নরকে রূপান্তরিত করেছে বর্তমান মধ্যরাতের নির্বাচনের সরকার।’

তিনি দাবি করেন, সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য সৈয়দ সাফায়েত জামান অনীককে সোমবার জামালপুর জেলাধীন মেলান্দহ উপজেলার দুরমদ ইউনিয়নের নিজ বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার ঘটনা বর্তমান অবৈধ সরকারের চলমান নিশ্চিহ্নকরণ বীভীষিকার আরেকটি প্রকাশ।

তিনি বলেন, সৈয়দ সাফায়েত জামান অনীককে আইনশৃঙ্খলা বাহিনীই আটক করে নিয়ে গেছে। তাকে তুলে নিয়ে যাওয়ার ঘটনায় তার পরিবারসহ বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি গভীরভাবে উদ্বিগ্ন। আমি অবিলম্বে সৈয়দ সাফায়েত জামান অনীককে জনসমক্ষে হাজির করার জোর দাবি জানাচ্ছি।

রাজনীতি-এর সর্বশেষ খবর