আজ রবিবার 5:19 pm09 August 2020    ২৫ শ্রাবণ ১৪২৭    19 ذو الحجة 1441
For bangla
Total Bangla Logo

মাইকেলের বোন জ্যানেট, ইসলাম কবুলের পর বদলে যাওয়া জীবন

তাকরিম হাসান, সাব-এডিটর

আলজাজিরাবাংলা.কম

প্রকাশিত : ০২:৪২ পিএম, ২৫ অক্টোবর ২০১৬ মঙ্গলবার | আপডেট: ০৬:২৪ পিএম, ২৭ জুন ২০১৯ বৃহস্পতিবার

মাইকেলের বোন জ্যানেট, ইসলাম কবুলের পর বদলে যাওয়া জীবন

মাইকেলের বোন জ্যানেট, ইসলাম কবুলের পর বদলে যাওয়া জীবন

জ্যানেট জ্যাকসন। মাইকেল জ্যাকসনের বোন। জ্যাকসন পরিবারের কনিষ্ঠ সন্তান।  গায়িকা, গীতিকার, নৃত্যশিল্পী ও অভিনেত্রী হিসেবে গোটা আমেরিকায় তিনি খুবই জনপ্রিয়।

২০১২ সালে কাতারের মুসলিম শিল্পপতি ওয়াসাম আল মানাকে তিনি বিয়ে করেন। একই সঙ্গে তিনি ইসলাম কবুল করেন। বিয়ের পরই তাঁর জীবনে আসে বড় ধরনের পরিবর্তন। জ্যানেট সম্পূর্ণভাবেই মিডিয়াজগত ছেড়ে দেন। বনে গেলেন একজন পূর্ণ ধার্মিক নারী।

জ্যানেট এখন মাথা থেকে পায়ের আঙুল পর্যন্ত পূর্ণ ইসলামি পোশাকে নিজেকে ঢেকে রাখেন। সম্প্রতি তিনি গর্ভবতী হয়েছেন।

জ্যানেট জ্যাকসনের বয়স এখন ৫০। তাঁকে স্বামী ওয়াসাম আল মানা’র সঙ্গে গত বৃহস্পতিবার লন্ডনের একটি শপিংমলে কেনাকাটা করতে দেখা গেছে। এ সময় তাঁর পরনে ছিল আরামদায়ক ঢিলেঢালা ইসলামি পোশাক। পায়ে ছিল সমতল বুট।

সেখানে উপস্থিত তাঁর এক ভক্ত বলেন, ‘আমি তাঁকে (জ্যানেটকে) প্রথমে চিনতে পারি নি। তিনি যে জ্যানেট ছিলেন, তা নিশ্চিত হওয়ার জন্য আমাকে দুইবার তাঁর চেহারার দিকে তাকাতে হয়েছে।’

জ্যানেটের অনাগত শিশু সন্তানের জন্য সবচেয়ে আধুনিক ফ্যাশনের জামাকাপড় কিনতে তাঁকে আচমকাই সেখানে দেখা যায়।

জ্যানেট জ্যাকসন গত এপৃলে তাঁর বিশ্ব সফর স্থগিত করেন। এরপরই প্রথমবারের মতো তাঁর গর্ভাবস্থার বিষয়টি মিডিয়ায় প্রকাশ পায়।

চলতি অক্টোবর মাসের শুরুর দিকে পিপল ম্যাগাজিনে আচমকাই তাঁর উদয় ঘটে। সেখানে তিনি তাঁর নিজের ও স্বামীর ওপর রহমত বর্ষণের জন্য আল্লাহ রাব্বুল আলামিনের শোকরিয়া আদায় করেন।-ডেইলি মিরর

বিনোদন-এর সর্বশেষ খবর