আজ বুধবার 9:35 am08 July 2020    ২৩ আষাঢ় ১৪২৭    17 ذو القعدة 1441
For bangla
Total Bangla Logo

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে চায় বিএনপিও!

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

আলজাজিরাবাংলা.কম

প্রকাশিত : ১২:৪৯ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০১৬ মঙ্গলবার | আপডেট: ১২:০১ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০১৬ বুধবার

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে চায় বিএনপিও!

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে চায় বিএনপিও!


দুদু বলেন, প্রধানমন্ত্রী দেশে এসে যদি জনগণের মতামত নিয়ে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের ঘোষণা দেন, তাহলে বিএনপিও তাকে সংবর্ধনা দেবে।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত সাংবাদিক আতাউস সামাদের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণসভায় তিনি এ কথা বলেন।

আয়োজক সংগঠনের উপদেষ্টা মেজর (অব.) মিজানুর রহমানের সভাপতিত্বে স্মরণ সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপচার্য এমাজউদ্দিন আহমেদ, জাতীয় পার্টির (জাফর) প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিঙ্কন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমত উল্লাহ, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, সাবেক ছাত্রনেতা মনিরুজ্জামান মনির প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি অনেক ভালো কাজ করেছেন। আমরাও আপনাকে সংবর্ধনা দিতে চাই। আর একটি কাজ করুন দেশে এসে জনগণের মতামত নিয়ে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের ঘোষণা দিন।

শান্তিপূর্ণ নির্বাচন ছাড়া দেশের চলমান সংকট নিরসন সম্ভব নয় উল্লেখ করে বিএনপির এ নেতা বলেন, আমরা সংঘাত হানাহানি চাই না, শান্তিপূর্ণ নির্বাচন চাই। যে নির্বাচনের মাধ্যমে দেশের চলমান গণতন্ত্রের সংকট কেটে যাবে।

রাজনীতি-এর সর্বশেষ খবর