আজ শুক্রবার 8:41 am10 July 2020    ২৫ আষাঢ় ১৪২৭    19 ذو القعدة 1441
For bangla
Total Bangla Logo

নাস্তিক-মুরতাদদের এজেন্ডা

জনগণকে জাহান্নামে চালিত করা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

আলজাজিরাবাংলা.কম

প্রকাশিত : ১০:৩৯ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৬ শুক্রবার

মুফতি ফয়জুল্লাহ

মুফতি ফয়জুল্লাহ

তারা দুর্নীতি, ধাপ্পাবাজি, দেহব্যবসা, মদ-ব্যবসা, জোয়া, অশ্লীললতা, বেহায়াপনা ও সূদখোরদের ব্যবসা চালানোর স্বাধীনতা দিলেও ইসলাম নিয়ে বেঁচে থাকার স্বাধীনতা দিতে চায় না।

মুফতী ফয়জুল্লাহ আরো বলেন, সত্যিকার স্বাধীনতা মহান আল্লাহর এক বিশাল নেয়ামত। ইসলাম পালন ও জান্নাতের পথে চলা, দীনপ্রচার, ইসলামী শিক্ষার স্বাধীনতা ও ইনসাফ, সাম্য,মানবিক মর্যাদা, সত্যের পক্ষে দাঁড়ানো এবং আল্লাহর দ্বীন বিজয়ের সৈনিক রূপে গড়ে উঠার স্বাধীনতাই হলো মানব জীবনের অতি কল্যাণকর স্বাধীনতা। এমন স্বাধীনতা নিয়েই দেশপ্রেমিক জনতাকে রাষ্ট্রের প্রতিটি অঙ্গনে ঈমানী দায়িত্ব পালন করতে হবে, দেশের স্বাধীনতা, অখণ্ডতা রক্ষা করতে হবে এবং জনসেবা, ত্যাগ, শান্তি ও শৃঙ্খলার সংস্কৃতি গড়ে তুলে উগ্রবাদী সহিংসতা মোকাবেলা করে পরকালীন সফলতা অর্জন করতে হবে।

আজ শুক্রবার বাদ জুমা ইসলামী ঐক্যজোটের একান্ত সহকর্মীদের সাথে মতবিনিময়কালে মুফতী ফয়জুল্লাহ এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, মুফতী তৈয়্যেব হোসাইন, মুফতী সাখাওয়াত হোসাইন, মাওলানা ফারুক আহমদ, মাওলানা ইসহাক, মাওলানা কাজী আজিজুল হক, মাওলানা হাফেজ হাবীবুর রহমান, মাওলানা আনসারুল হক ইমরান প্রমুখ।  

রাজনীতি-এর সর্বশেষ খবর