আজ বুধবার 12:49 am20 September 2017    ৪ আশ্বিন ১৪২৪    27 ذو الحجة 1438
For bangla
Beta Total Bangla Logo

কওমি জনতার গণজোয়ারে ভেসে যাবে ষড়যন্ত্রকারীরা : ইসলামী ছাত্রসমাজ

নিজস্ব সাংবাদিক, ঢাকা

টোটালবাংলা২৪.কম

প্রকাশিত : ০৯:০০ পিএম, ২৩ এপ্রিল ২০১৭ রবিবার

একটি কওমি মাদরাসায় পড়াশোনায় রত একদল কওমি ছাত্র

একটি কওমি মাদরাসায় পড়াশোনায় রত একদল কওমি ছাত্র

বিএনপির নেতৃত্বে ২০ দলের শরিক ইসলামী ঐক্যজোটের সিনিয়র যুগ্ম-মহাসচিব ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা ডা. মাওলানা মোঃ শওকত আমীন বলেছেন, স্বাধীনতার মহানায়ক শেখ মুজিবের মৃত্যুতে ট্যাংকের উপর নেচে যারা উল্লাস প্রকাশ করেছিল, সরকারের উচ্ছিষ্টভোগী গণবিচ্ছিন্ন জনসমর্থহীন পরগাছা সেই বাম মৌলবাদী ও স্বাধীনতাবিরোধী নাস্তিক দালাল সাম্প্রদায়িক চক্র কওমি সনদের বিরোধিতা ও শ্রদ্ধেয় আলেমসমাজের সঙ্গে বেয়াদবি করছে। তারা সরকারকে বিপথগামী করে কওমি সনদের ওপর সরকারের নিয়ন্ত্রণ এবং সংখ্যাগরিষ্ঠ জনগণের জাতীয় ঈদগাহের নামাজীদের সামনে গৃক নারীমূর্তি টিকিয়ে রাখতে চায়। তাদের এই দুঃস্বপ্ন কওমি জনতার গণজোয়ারে ভেসে যাবে।

 

আরও পড়ুন : সিনহা সংবিধান লঙ্ঘন করেছেন, তাকে পদ ছাড়তে হবে : চরমোনাইর পীর

 

আল্লামা আতহার আলী (রহ.) মিলনায়তনে বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ আয়োজিত “কওমি গণজোয়ারে ভেসে যাক বাম মৌলবাদীর উৎপাত” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন। সর্বদলীয় ছাত্রঐক্যের শীর্ষ নেতা ও ইসলামী ছাত্রসমাজের সভাপতি মোঃ ইলিয়াস আতহারী এ সভায় সভাপতি ছিলেন।

 

আরও পড়ুন : সুপৃম কোর্টের সামনে গৃক দেবী নয়, পবিত্র কুরআনের স্তম্ভ চাই

 

আরও বক্তব্য দেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির যুগ্ম-মহাসচিব মাওলানা আশরাফ আলী তাহেরপুরী, সহকারী মহাসচিব মাওলানা কামরুজ্জামান রুকন, মাওলানা আনোয়ার হোসাইন আনসারী, ছাত্রসমাজের মহাসচিব মোঃ রফিকুল ইসলাম, ছাত্রনেতা হাফেজ হাবিবুর রহমান, মোঃ এমদাদ উল্লাহ, রাসেল হুসাইন, বিলাল হুসাইন, মুসাফির নুরুজ্জামান তামিম প্রমুখ।-প্রেস রিলিজ