আজ বুধবার 10:16 am08 July 2020    ২৩ আষাঢ় ১৪২৭    17 ذو القعدة 1441
For bangla
Total Bangla Logo

আমেরিকায় ফের বাংলাদেশিকে গুলি করে হত্যা

বিদেশ ডেস্ক

আলজাজিরাবাংলা.কম

প্রকাশিত : ০৯:৩২ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০১৬ বুধবার

এই দোকানে কাজ করতেন নিহত বাংলাদেশি

এই দোকানে কাজ করতেন নিহত বাংলাদেশি

নিহত বাংলাদেশির নাম মোহাম্মদ কালাম (৬১)। তিনি নর্থ হলিউডের বেলাইরি অ্যাভিনিউয়ের শেরম্যান ওয়েতে লিকার মার্ট নামক দোকানে কাজ করতেন।

লস অ্যাঞ্জেলস পুলিশ ডিপার্টমেন্টের কর্মকর্তা নর্মা আইজেনম্যান জানান, ব্যস্ত এলাকার দোকানটিতে ভারি অস্ত্রসহ হামলা ও গুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। সেখানে গিয়ে দোকানটির কর্মচারীকে অচেতন ও গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। ঘটনাস্থলেই তাকে মৃত ঘোষণা করা হয়।

তিনি আরও জানান, পুলিশ ভিডিও ফুটেজ থেকে থেকে হত্যাকারীর ছবি ও গাড়ির লাইসেন্স নম্বর শনাক্ত করেছে। ডিটেকটিভ ব্রাঞ্চ হত্যাকারীর ফিঙ্গার প্রিন্ট উদ্ধার করেছে।

লস অ্যাঞ্জেলস কাউন্টি ডিপার্টমেন্টের মেডিক্যাল পরীক্ষক-করোনর জানান, নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ২০ বছরের এক মেয়ে ও ছেলে চার দরজার একটি গাড়ি নিয়ে প্রবেশ করে এবং পরে পালিয়ে যায়।

কাছের একটি দোকান মালিক মেয়নর আলভারেজ আলভারাডো জানান, তার রেস্টুরেন্টে কেউ একজন দৌড়ে এসে তাকে বলেন যে গোলাগুলি হয়েছে। তখন তিনি ৯১১তে ফোন করেন। তিনি আরও জানান, নিহত বাংলাদেশি দীর্ঘদিন ধরেই রাতের শিফটে কাজ করেন এবং ক্রেতাদের প্রতি খুব ভালো আচরণ করেন।

গত দুই মাসের মধ্যে যুক্তরাষ্ট্রে তৃতীয় বাংলাদেশি নিহতের ঘটনা এটি। এর আগে ১৩ আগস্ট নিউ ইয়র্কে গুলি করে হত্যা করা হয় বাংলাদেশি ইমাম মাওলানা আলাউদ্দিন আকঞ্জি (৫৫) এবং তার সহকারীকে তারা মিয়াকে (৬৪)। এরপর ১ সেপ্টেম্বর ছুরিকাঘাতে হত্যা করা হয় নাজমা খানম ঝর্না নামে এক নারী। উভয় হত্যাকাণ্ডেই সন্দেহভাজনদের গ্রেফতার করেছে নিউ ইয়র্ক পুলিশ। সূত্র: লস অ্যাঞ্জেলস ডেইলি নিউজ।

বিদেশ-এর সর্বশেষ খবর